Thursday, January 16th, 2020
প্রকাশিত সংবাদের প্রতিবাদ
January 16th, 2020 at 3:18 pm
‘দুদকের নোটিশ পেয়েও বেপোড়োয়া গোপাল’
প্রকাশিত সংবাদের প্রতিবাদ

নিউজক্সেটবিডি ডেস্কঃ

সম্প্রতি নালিতাবাড়ির গোপাল সরকার সম্পর্কে নিউজনেক্সটবিডি অনলাইন পত্রিকায় ‘দুদকের নোটিশ পেয়েও বেপোড়োয়া গোপাল’ শিরোনামে যে সংবাদটি প্রকাশিত হয়েছে – তার তীব্র প্রতিবাদ জানিয়েছেন নালিতাবাড়ি উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি (ভারপ্রাপ্ত সভাপতি) ডা. দলিল উদ্দিন আহম্মেদ এবং মুক্তিযোদ্ধা আলহাজ্ব মুস্তাফিজুর রহমান মুকুল।

নালিতাবাড়ি উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি (ভারপ্রাপ্ত সভাপতি) ডা. দলিল উদ্দিন আহম্মেদ

এছাড়াও, নালিতাবাড়ি উপজেলা আওয়ামী লীগের কোষাধ্যক্ষ গোপাল সরকার স্বাক্ষরিত প্রকাশিত সংবাদের একটি প্রতিবাদও সম্পাদক বরাবরে প্রেরণ করা হয়েছে।

গোপাল সরকারের প্রেরিত প্রতিবাদের কপি

মৌখিক প্রতিবাদে ডা. দলিল উদ্দিন এবং মুস্তাফিজুর রহমান মুকুল জানান, কতিপয় দুস্কৃতিকারী তাদের নিজেদের স্বার্থ এবং উদ্দেশ্য চরিতার্থ করতে ভুল তথ্য দিয়ে সংবাদ মাধ্যমকে বিভ্রান্ত করেছে এবং স্থানীয় এমপি বেগম মতিয়া চৌধুরীকে বিতর্কিত করার চেষ্টা করেছে। যে সকল জনপ্রতিনিধিদের বক্তব্য দিয়ে সংবাদটি ছাপা হয়েছে, এখন তারাও তা অস্বীকার করছেন। সুতরাং সংবাদটি প্রত্যাহার করে নেওয়া হোক। 

মুক্তিযোদ্ধা আলহাজ্ব মুস্তাফিজুর রহমান মুকুল
মুক্তিযোদ্ধা আলহাজ্ব মুস্তাফিজুর রহমান মুকুল

লিখিত প্রতিবাদে গোপাল সরকার জানান, তিনি সাংবাদিকতার সঙ্গে সম্পৃক্ত রয়েছেন এবং দীর্ঘদিন সাংবাদিকতা করেছেন। পরে স্থানীয় এমপি বেগম মতিয়া চৌধুরীর হাত ধরে নালিতাবাড়ির রাজনীতিতে কোষাধ্যক্ষ পদে অধিষ্ঠিত হয়েছেন। তার বিরুদ্ধে যে সকল তথ্য প্রকাশিত হয়েছে তা সম্পূর্ণ উদ্দেশ্য প্রণোদিত এবং মনগড়া। প্রকাশিত সংবাদে তার বড় ভাই সম্পর্কে  এবং মাদক সম্পর্কে যা প্রকাশিত হয়েছে- তা নালিতাবাড়ির মানুষ বিশ্বাস করছে না।

এছাড়াও, তিনি প্রকাশিত সংবাদটি প্রত্যাহার করে প্রতিবেদকের বিরুদ্ধে ব্যবস্থা নিতে জোড় আবেদন জানিয়েছেন।

উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ডা. দলিল উদ্দিন আহম্মেদ, কোষাধ্যক্ষ গোপাল সরকার ও অন্যান্যরা

তার প্রেরিত আবেদনের প্রেক্ষিতে, প্রতিবেদক দুস্কৃতিকারীদের ধারা প্ররোচিত হয়ে সংবাদ পরিবেশনের জন্য দুঃখ প্রকাশ করেছে। সেইসঙ্গে  প্রকাশিত সংবাদটি প্রত্যাহার করা হয়েছে।

এছাড়াও, প্রতিষ্ঠানের পক্ষ থেকে উক্ত প্রতিবেদককে ৩ কার্যদিবসের মধ্যে কারণ দশানোর নোটিশ করা হয়েছে। উপযুক্ত কারণ দশাতে ব্যর্থ হলে তাকে চাকুরি থেকে বহিষ্কার করা হবে।


সর্বশেষ

আরও খবর

সিরাজগঞ্জে ঐতিহ্যবাহি ঘোল উৎসব

সিরাজগঞ্জে ঐতিহ্যবাহি ঘোল উৎসব


সাংগ্রাই উৎসবে সাঙ্গ হলো পাহাড়ের বর্ষবরণ

সাংগ্রাই উৎসবে সাঙ্গ হলো পাহাড়ের বর্ষবরণ


বিদায় ১৪২৩ বঙ্গাব্দ

বিদায় ১৪২৩ বঙ্গাব্দ


আনন্দে মাতলো পাহাড়

আনন্দে মাতলো পাহাড়


রোমানরা নববর্ষ পালন করতো ১ মার্চ!

রোমানরা নববর্ষ পালন করতো ১ মার্চ!


কে দিলো ইংরেজি মাসগুলোর নাম? 

কে দিলো ইংরেজি মাসগুলোর নাম?